প্রেস বিজ্ঞপ্তি:

ঈদের আনন্দ ভাগ করে নিতে কক্সবাজার শহরের ১২০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের রঙিন জামা বিতরণ করেছে প্রথম আলো বন্ধুসভা।

গতকাল বুধবার দুপুরে শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্বরে শিশুদের মাঝে নতুন জামাগুলো বিতরণ করেন অনুষ্টানের প্রধান অতিথি ও কক্সবাজার পৌরসভার মেয়র ( ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান চৌধুরী।

মেয়র মাহবুবুর রহমান বলেন- “যারা ছিন্ন পোষাকে থাকে, দুমুঠো ভাতের জন্য যাদের নিত্য পথচলা, তাদের জন্য একটি নতুন জামা অনেক বড় প্রাপ্তি। প্রথম আলো বন্ধুসভার সদস্যরা সবসময় ভালো কাজের সঙ্গে থাকেন। তাই আমরাও বন্ধুসভার সঙ্গে আছি।

“একটি করে রঙ্গিন জামা” শিরোনামে পথশিশুদের রঙিনজামা বিতরণ অনুষ্টানে সভাপতিত্ব করেন, প্রথম আলো বন্ধুসভা কক্সবাজার জেলা শাখার সভাপতি কাজী মিজানুর রহমান। বন্ধুসভার সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য দেন, বন্ধুসভার প্রধান উপদেষ্টা  ও প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা, কক্সবাজার জেলা বিতর্ক ক্লাবের সভাপতি কবি শামীম আকতার, কক্সবাজার ইলেক্ট্রনিক জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক  তৌফিকুল ইসলাম লিপু, কক্সবাজার সিটি কলেজের শিক্ষক তৌহিদুর রহমান, বেসরকারি সংগঠন ‘বন্ধুশিশু’সভাপতি ও গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি ওমর ফারুক হিরু, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের চট্টগ্রাম বিভাগীয় দপ্তর সম্পাদক অর্জুন দাশ প্রমুখ।

বন্ধুসভা কক্সবাজার সরকারি মহিলা কলেজ শাখার সাধারণ সম্পাদক রাহিমা আকতার খুশী বলেন, ঈদ উপলক্ষে আমরা অনেক কেনাকাটা করি। অনেক কিছু উপহার পাই। কিন্তু আমাদের আশেপাশে যারা সুবিধাবঞ্চিত তাদের জামা দেয়ার কেউ নেই। তাদের সাথে আনন্দ ভাগ করে মুখে হাসি ফোটানোর জন্যই এই উদ্যোগ। অসহায় এসব শিশুদেরহাসিতেই পূর্ণতা পাবে এবারের ঈদ আনন্দ।”

উপস্থিত ছিলেন,বন্ধুসভার উপদেষ্টা তফরিদা বেগম ডলি, সংবাদকর্মী রাশেদ রিপন, সাইফুল আলম বাদশা, বন্ধুসভার যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ নুর জিতু, সদস্য ফারিয়াল মৌমিতা পুষ্পি, হামিদ কায়সার, সাদ্দাম হোসেন, ইনজামামুল হক, সাহেদুল হক, এহেসানুর রহমান, মুরাদ মোকতাদির, সুবাহ সিনথিয়া, তাসলিমা জাহান মীম, জেমিনা সাত্তার মুন্নি, কণিকা আকতার, শবনম রনি, রুহুল আমিন, সালমান ফারুক প্রমুখ।